• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

বাস চাপায় বাড়ি ফেরা হলো না শিশু সাদিয়ার 

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৫৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস চাপায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা দেড় বছরের শিশু সাদিয়া জাহান মারা গেছেন। এসময় আহত হয়েছেন তার মা সুইটি আক্তার, নানা আবদুস শহিদ ও মামা এমরান হোসেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর এলাকার লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা সবাই সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের মিরিকপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানায়, আবদুস শহিদ করাত কলের শ্রমিক। বিকেলে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তিনি আঘাত পান। পরে তার ছেলে অটোরিকশা চালক এমরান তাকে নিয়ে চিকিৎসার জন্য সদর হাসপাতালে যান। সঙ্গে তার মেয়ে সুইটি ও নাতিন সাদিয়াও ছিল। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত অবস্থায় অটোরিকশায় থাকা ৪ জনকে উদ্ধার করে স্থানীয়রা সদর হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তব্যরত চিকিৎসক আহত শিশু সাদিয়াকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই শিশুটি মারা গেছে। আহতদের অবস্থা আশংকাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, চালকসহ বাসের লোকজন পালিয়ে গেছে। কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে বাস ও অটোরিকশাটি পুলিশের হেফাজতে রয়েছে।


পূর্বপশ্চিম/এএন

লক্ষীপুর,বাস চাপায়,শিশুর মৃত্যু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close